Tripura News Live

[t4b-ticker]

অবসরপ্রাপ্ত কর্মচারিদের পরামর্শ ছাড়া রাজ্যের সার্বিক উন্নয়ন সম্ভব নয়: মুখ্যমন্ত্রী

অবসরপ্রাপ্ত কর্মচারিদের পরামর্শ ছাড়া রাজ্যের সার্বিক উন্নয়ন সম্ভব নয়: মুখ্যমন্ত্রী

অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারিরা হলেন অভিজ্ঞ। বর্তমান প্রজন্ম তাদের সংস্পর্শে যতবেশি আসবে, পরামর্শ গ্রহণ করবে ততই সমাজ তথা রাজ্য উপকৃত হবে। সরকারি কর্মচারিদের নিষ্ঠা ও অবসরপ্রাপ্ত কর্মচারিদের পরামর্শ ছাড়া রাজ্যের সার্বিক উন্নয়ন সম্ভব নয়৷

মুখ্যমন্ত্রী বিপ্লব বিপ্লব কুমার দেব আজ নজরুল কলাক্ষেত্রে বিবেকানন্দ বিচারমঞ্চ আয়োজিত বনমালীপুরের কর্মচারী ও পেনশনার্সদের এক মিলনসভায় একথা বলেন। অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পথ ধরে এ রাজা উন্নয়নের পথে এগিয়ে চলেছে। প্রধানমন্ত্রী এই রাজ্যের উন্নয়নে আন্তরিক।

মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যে কর্মচারিগণ দীর্ঘদিন ধরে প্রমোশনের সুযোগ থেকে বঞ্চিত হচ্ছিলেন। সরকার এডহক প্রমোশনের মাধ্যমে বঞ্চনার অবসান ঘটিয়েছে। বিগত সরকার এই বিষয়ে সদর্থক কোন ভূমিকা নেয়নি। বর্তমান রাজ্য সরকার এক নতুন দিশায় রাজ্যের সার্বিক উন্নয়নে ও জনকল্যাণে কাজ করছে। সবকা সাথ, সবকা বিকাশ ও সবকা বিশ্বাস এই নীতিতে এগিয়ে চলেছে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিবেকানন্দ বিচারমঞ্চের সভাপতি তথা ত্রিপুরা খাদি ও গ্রামোদ্যোগ পর্ষদের চেয়ারম্যান রাজীব ভট্টাচার্য। উপস্থিত ছিলেন ত্রিপুরা চা উন্নয়ন নিগমের চেয়ারম্যান সন্তোষ সাহা ও বিবেকানন্দ বিচারমঞ্চের সাধারণ সম্পাদক তপন দাস।

ADVERTISEMENT

%d bloggers like this: