Tripura News Live

[t4b-ticker]

রবিবার ফটোজার্নালিস্ট ইউনিয়নের নির্বাচন আগরতলা প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়

ত্রিপুরা ফটোজার্নালিস্টস এসোসিয়েশনের দ্বিবার্ষিক সম্মেলন ও সংগঠনের পরিচালন কমিটির নির্বাচন আজ আগরতলা প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়।

সংগঠনের এই দ্বিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বরিষ্ঠ চিত্রসাংবাদিক বিকাশ কোলে, বিকাশ ধর, কমলেন্দু বিকাশ মিত্র ও সংগঠনের সভাপতি রঞ্জন রায়। সম্মেলনে সংগঠনের দুই বছরের কার্যবিবরণী সহ আয় ব্যয়ের হিসাব পেশ করেন সম্পাদক রমাকান্ত দে।

সম্মেলন শেষে ৯০ সদস্যক সংগঠনের ১৩ টি পদের জন্য লড়াই করেন ১৮ জন প্রার্থী। গণনা শেষে আগামী দুই বছরের জন্য সভাপতি হিসেবে বিনা প্রতিদন্দীতায় নির্বাচিত হন রঞ্জন রায় ও যুগ্ম সভাপতি পদে বিনা প্রতিদন্দীতায় নির্বাচিত হন সুমন দেবরায় ও সুখেন শর্মা।

দ্বিতীয় বারের মত সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন রমাকান্ত দে। যুগ্ম সহ সম্পাদক হিসেবে নির্বাচিত হন প্রলয়জিৎ পাল (রাজা) ও অভিষেক দেববর্মা। কোষাদক্ষ হন কর্নেন্দু রায় ও নির্বাচিত কার্যকরী কমিটির সদস্যরা হলেন চিন্ময় চৌধুরী (ছুটন), প্রবীর দেববর্মা, বিশ্বজিৎ দে, ভাস্কর দাস, সুমন ঘোষ ও মিল্টন ধর। নির্বাচন পরিচালনায় রিটার্নিং অফিসার ছিলেন আগরতলা প্রেস ক্লাব সম্পাদক প্রণব সরকার, সাংবাদিক সৈয়দ সাজ্জাদ আলী ও সাংবাদিক দুলাল চক্রবর্তী।

ত্রিপুরা ফটোজার্নালিস্টস এসোসিয়েশনের নবনির্বাচিত পরিচালন কমিটির সবাইকে হার্দিক শুভেচ্ছা জানান শিক্ষামন্ত্রী রতন লাল নাথ, ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়নের সর্বভারতীয় সম্পাদক প্রণব সরকার, ফোরাম ফর ডেভেলপমেন্ট এন্ড প্রটেকশন অব মিডিয়া কমিউনিটির (এফ.ডি.পি.এম.সি) -র চেয়ারম্যান সঞ্জয় পাল, সভাপতি জয়ন্ত ভট্টাচার্য ও সম্পাদক সেবক ভট্টাচার্য।

তাছাড়া নবনির্বাচিত পরিচালন কমিটির সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়নের সভাপতি সৈয়দ সাজ্জাদ আলী, ত্রিপুরা ইলেক্ট্রনিক মিডিয়া সোসাইটির সম্পাদক সৌরজিৎ পাল, অল ত্রিপুরা নিউজ পেপার সোসাইটির পক্ষে প্রিয়ব্রত তলাপাত্র ও ত্রিপুরা ইন্ডিজিনিয়াস পিউপলস প্রেস এসোসিয়েশনের সম্পাদক রণজিৎ দেববর্মা।

ত্রিপুরা ফটোজার্নালিস্টস এসোসিয়েশনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক রমাকান্ত দে এক প্রেস বিবৃতিতে এই সংবাদ জানান।

ADVERTISEMENT

%d bloggers like this: