কোভিড আক্রান্তদের জন্য লালবাহাদুর ব্যায়ামাগারের পক্ষ থেকে বিনামূল্যে খাদ্য ও ঔষধ সরবরাহের ব্যবস্থা

আগরতলা শহর এলাকায় কোভিড আক্রান্তদের সমস্ত রকম সহযোগিতার ব্যবস্থা করেছে ঐতিহ্যবাহী ক্লাব লালবাহাদুর ব্যায়ামাগার। বিশেষ করে আগরতলা পুর নিগম এলাকায় বসবাসকারী কোভিড আক্রান্ত যে-কোনও ব্যক্তি প্রয়োজনীয় ঔষধ এবং খাবার ঘরে বসে বিনামূল্যে সরবরাহ পাওয়ার জন্য শুধুমাত্র একটা ফোন করতে হবে।

ঔষধের প্রেসক্রিপশনটা হোয়াটসঅ্যাপে পাঠিয়ে দিলে, স্বেচ্ছাসেবকরা বাড়িতে পৌঁছে দেবেন সমস্ত ঔষধ সম্পূর্ণ বিনামূল্যে। লালবাহাদুর ব্যায়ামাগারের পক্ষ থেকে আগরতলা প্রেসক্লাবে আহূত এক সাংবাদিক সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন ক্লাব সভাপতি তথা আগরতলা প্রেসক্লাবের সম্পাদক প্রণব সরকার।

ক্লাব সম্পাদক অমল দেববর্মা এবং কর্মকর্তা পিংকু সাহা প্রমুখ সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন। শুধুমাত্র লালবাহাদুর ব্যায়ামাগার তথা বনমালীপুর এলাকা নয়, সমগ্র আগরতলা পুর নিগম এলাকার যে-কোনো কোভিড আক্রান্ত ব্যক্তির সহযোগিতায় লালবাহাদুর ব্যায়ামাগার এই উদ্যোগ নিয়েছে।

ইতোমধ্যে ক্লাবে একদিকে যেমন কোভিড টেস্টিং-এর ব্যবস্থা করা হয়েছে, অপরদিকে আগামীকাল থেকে টিকা নেওয়ার ব্যবস্থাও থাকবে। শুধুমাত্র আধার কার্ড সঙ্গে নিয়ে আসতে হবে। ক’দিন আগে ক্লাবের পক্ষ থেকে প্রথম ডোজ টিকা নেওয়ার ব্যবস্থা করা হয়েছিল। ক্লাবের পক্ষ থেকে প্রদত্ত ফোন নম্বর গুলি হল ৯৪৩৬১২৪৯৪৫ এবং ৯৪৩৬৪৮৪৬৪৭।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.